ননএমপিও শিক্ষক কর্মচারী ফেডারেশনের সঙ্গে বৈঠকে বসবেন শিক্ষামন্ত্রী

ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন নবী ডলার এ তথ্য জানিয়েছেন। জাতীয় প্রেসক্লাবের সামনে তিন দিন ধরে চলমান কর্মসূচিতে এ পর্যন্ত গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন দুজন শিক্ষক।

তাদের একজনকে শ্যামলী একটি হাসপাতালে এবং অন্য আরেকজনকে তার দেশের বাড়ি দিনাজপুরে পাঠিয়ে দেয়া হয়েছে।

ডলার বলেন, গত কালকে তিনি শিক্ষা সচিবের সঙ্গে এ বিষয়ে বৈঠক করেছেন , তিনি তাদেরকে আশ্বস্ত করেছেন যে সমস্যা সমাধানের সরকার কাজ করছে পর্যায়ক্রমে সকল শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে।

সকল শিক্ষা প্রতিষ্ঠান এমপিও করার জন্য পধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে আশ্বস্ত করেছেন আমরা চাই প্রধানমন্ত্রী অথবা তার কোন প্রতিনিধি আমাদের সঙ্গে বৈঠক করুক।

যতদিন পর্যন্ত আমাদের কাছে সুস্পষ্ট কোনো সিদ্ধান্ত না আসবে, ততদিন পর্যন্ত আমরা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করবে।

চলমান উপজেলা নির্বাচন এবং আসন্ন এইচএসসি পরীক্ষাকে কেন্দ্র করে আমাদের অনেক শিক্ষক কে নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে পাঠানো হয়েছে যাতে করে তারা নির্বাচনের কাজ এবং শিক্ষার্থীদের সঠিক ভাবে প্রবেশপত্র বিতরণ করতে পারে।

গত ২০ তারিখ থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান ধর্মঘট পালন করছে শিক্ষক-কর্মচারী ও শিক্ষক কর্মচারী ফেডারেশন এর প্রতিনিধিরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment